আর্জেন্টিনায় অনুশীলনের সুযোগ পেলেন যশোরের স্বাধীন - Jashore24.com

শিরোনাম

আর্জেন্টিনায় অনুশীলনের সুযোগ পেলেন যশোরের স্বাধীন

 

আর্জেন্টাইন ক্লাবে অনুশীলনে ডাক যশোরের স্বাধীন

ক্রীড়া প্রতিবেদক : শেখ জামাল ক্লাবের মূল দলের সঙ্গে অনুশীলন করে যাচ্ছেন মিনহাজুল করিম স্বাধীন। তাঁর লক্ষ্য সামনের মৌসুমে মূল স্কোয়াডে জায়গা করে নেওয়া। এর মধ্যে এমন এক নতুন সুযোগ তাঁর মুঠোয় ধরা দিয়েছে যে স্বাধীনের স্বপ্ন এখন ছড়িয়ে পড়েছে আর্জেন্টিনার ফুটবলে। সেখানকার তৃতীয় বিভাগের ক্লাব অ্যাতলেতিকো ভিলা স্যান কার্লোস ক্লাবে অনুশীলনের সুযোগ পেয়েছেন যশোরের শামসুল হুদা একাডেমি থেকে উঠে আসা এই ফুটবলার।

মাসখানেকের মধ্যেই আর্জেন্টিনায় উড়াল দিচ্ছেন তিনি।

স্বাধীনের এই সুযোগ হয়েছে শেখ জামাল ক্লাবের আর্জেন্টাইন ট্রেনার এরিয়েল কোলম্যান ও তাঁর বন্ধু সেবাস্তিয়ান গুবিয়ার মাধ্যমে। আন্তর্জাতিক দৌড়বিদ গুবিয়ার আমন্ত্রণেই স্বাধীন সে দেশে যাচ্ছেন। কোলম্যান জানিয়েছেন সেখানে ভিলা স্যান কার্লোস ছাড়াও আরো কয়েকটি ক্লাবে অনুশীলনের সুযোগ পাবেন স্বাধীন, ওকে বিমানভাড়াটা শুধু জোগাড় করতে হচ্ছে।

আর্জেন্টিনায় এক মাস থেকে ও অনুশীলন করবে, আমার বন্ধুর বাসাতেই থাকবে। ভালো করতে পারলে কোনো ক্লাব হয়তো ওর সঙ্গে চুক্তিও করতে পারে। আর সেটা না হলেও এই এক মাসে ও অনেক নতুন কিছু শিখে আসবে। কোলম্যান শামসুল হুদা একাডেমির আরো কয়েকজন ফুটবলারকে বাছাই করেছিলেন।

তবে তাঁদের মধ্যে একমাত্র স্বাধীনই বিমানভাড়ার খরচ জুগিয়ে সুযোগটা নিতে পারছেন। স্বাধীন নিজে ভীষণ উচ্ছ্বসিত, আর্জেন্টিনার কোনো ক্লাবে অনুশীলন করবএটা স্বপ্নের মতো।

উৎস: https://www.kalerkantho.com/

No comments

close